ওয়্যারেন্টি পলিসি
আমরা আমাদের পণ্যের গুণগত মান এবং কার্যকারিতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের ওয়্যারেন্টি পলিসি অনুযায়ী, আমরা নির্দিষ্ট সময়ের মধ্যে পণ্যটি ত্রুটিপূর্ণ হলে সংশোধন বা প্রতিস্থাপন সেবা প্রদান করি। তবে, কিছু শর্তাবলি আমাদের ওয়্যারেন্টি পলিসিতে প্রযোজ্য।
১. ওয়্যারেন্টি পরিসর
- আমাদের ওয়্যারেন্টি শুধুমাত্র উৎপাদনগত ত্রুটি (Manufacturer Defects) কভার করে।
- পণ্যটি কোনো দুর্ঘটনাজনিত ক্ষতি, অবহেলা, বা ভুল ব্যবহারের জন্য দায়ী নয়।
- ওয়্যারেন্টি সময়সীমার মধ্যে পণ্যের গুণগত মান বজায় না থাকলে, আমরা পণ্যটি মেরামত বা পরিবর্তন করে দিব।
২. ওয়্যারেন্টি সময়সীমা
- আমাদের পণ্যের ওয়্যারেন্টি সাধারণত ৬ মাস থেকে ১ বছর পর্যন্ত থাকে, তবে কিছু পণ্য বিশেষভাবে দীর্ঘ সময়ের ওয়্যারেন্টি সুবিধা প্রদান করতে পারে।
- ওয়্যারেন্টি সময়সীমা পণ্যটি ক্রয়ের তারিখ থেকে গণনা করা হবে।
৩. ওয়্যারেন্টি শর্তাবলী
- পণ্যের রেটিং, মডেল নম্বর এবং অন্যান্য বিবরণ অবশ্যই মূল প্যাকেজিং, বিল বা রিসিটে উল্লেখ থাকতে হবে।
- ওয়্যারেন্টি সেবা প্রাপ্তির জন্য, ক্রেতাকে পণ্যটি আমাদের পরিষেবায় ফেরত পাঠাতে হবে এবং পণ্যটির ত্রুটি বিস্তারিত জানাতে হবে।
- পণ্যটি শুধুমাত্র আমাদের অনুমোদিত সার্ভিস সেন্টারে মেরামত বা প্রতিস্থাপন করা যাবে।
৪. ওয়্যারেন্টি প্রযোজ্য নয় এমন অবস্থাসমূহ
- যদি পণ্যটি ব্যবহারের ভুল পদ্ধতিতে ক্ষতিগ্রস্ত হয়।
- যদি পণ্যের সিরিয়াল নম্বর মুছে ফেলা বা পরিবর্তন করা হয়।
- যদি পণ্যটি দুর্ঘটনাবশত ক্ষতিগ্রস্ত হয়, যেমন: আগুন, পানি, বা শারীরিক আঘাত।
- যদি পণ্যটি অ-অনুমোদিত সার্ভিস সেন্টার দ্বারা মেরামত করা হয়।
৫. ওয়্যারেন্টি সেবা প্রাপ্তির প্রক্রিয়া
- প্রথমে আমাদের গ্রাহক সেবা টিমের সাথে যোগাযোগ করুন এবং পণ্যের ত্রুটি ও সমস্যা সম্পর্কে বিস্তারিত তথ্য দিন।
- আমাদের টিম আপনাকে ওয়্যারেন্টি সেবা প্রাপ্তির জন্য পরবর্তী পদক্ষেপ জানিয়ে দিবে।
৬. রিফান্ড এবং এক্সচেঞ্জ
- যদি পণ্যটির মেরামত বা প্রতিস্থাপন সম্ভব না হয়, তাহলে আমরা পণ্যটির রিফান্ড বা এক্সচেঞ্জ প্রস্তাব করতে পারি, যার শর্ত আমাদের রিটার্ন পলিসির অধীনে প্রযোজ্য।
আমরা আমাদের পণ্যের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং আপনার সন্তুষ্টি নিশ্চিত করার জন্য সর্বোচ্চ চেষ্টা করব।